• সন্ধ্যা ৭:১৮ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
মান্নানের বিরুদ্ধে খোকার করা আপিল খারিজ

মান্নানের বিরুদ্ধে খোকার করা আপিল খারিজ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনে বিএনপি’র মনোনয়ন পাওয়া আজহারুল ইসলাম মান্নানের বিরুদ্ধে নির্বাচন কমিশনে এমপি লিয়াকত হোসেনের করা আপিল খারিজ করে দিয়েছে সিইসি’র আপিল বিভাগ। শনিবার সকালে সিইসি’র আপিল বিভাগ এ আবেদন খারিজ করে দেন। এ আবেদন খারিজ করায় মান্নানের নির্বাচন করার কোন বাঁধা রইল না।

উল্লেখ্য, আজহারুল ইসলাম মান্নানের উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ বহাল রয়েছে চ্যালেঞ্জ করে বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকার ইসি বরাবর মান্নানের মনোনয়নের অবৈধ ঘোষনার জন্য আপিল করেন।

জানাগেছে, আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি মনোনয়ন প্রত্যাশী আজহারুল ইসলাম মান্নান দলীয় মনোনয়নপত্র জমা দেন। এর আগে তিনি গত ২৪ নভেম্বর সোনারগাঁ উপজেলা পরিষদের পদ থেকে ব্যক্তিগত কারণ দেখিয়ে অব্যহতি নেন। এ অব্যহতির কপি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব, নির্বাচন কমিশন ও সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর জমা দেন। সেই অব্যহতি পত্র জমা দেয়ার পর স্থানীয় সরকার মন্ত্রণালয়ের কাজ থেকে কোন প্রতিউত্তর পায়নি সোনারগাঁ উপজেলা পরিষদ। এটিকে পুজি করে বর্তমান সংসদ লিয়াকত হোসেন খোকা মান্নানের মনোনয়নের বৈধতা চ্যালেঞ্জ করে ইসির আপিল বিভাগে অভিযোগ দায়ের করেন। সিইসি মান্নানের মনোনয়ন যাচাই-বাছাই শেষে শনিবার সকালে মান্নানের মনোনয়নপত্রটি বৈধ ঘোষনা করেন। ফলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মান্নানের আর কোন বাঁধা রইল না। এর আগে গত ২ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে মান্নানের মনোনয়নপত্রটি বৈধ ঘোষনা করে রিটানিং অফিসার রাব্বি মিয়া। রিটানিং অফিসার মনোনয়ন পত্র বৈধ ঘোষনার পর বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা মান্নানের বিরুদ্ধে ইসি বরাবর এ অভিযোগ দায়ের করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution